মালয়েশিয়ার সেপাংয়ে ভয়াবহ অগ্নিকাণ্ড


প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ০৯ আগস্ট ২০১৬

মালয়েশিয়ার সেপাংয়ে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের পাশের একটি ব্লকে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতবাড়ি, রেস্টুরেন্ট ও অফিস পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার বিকেল ৩টার সময় এ অগ্নিকাণ্ড ঘটে।

ঘটনার প্রায় তিন ঘণ্টা পর বিমানবন্দরের ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে, ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।

ধারণা করা হচ্ছে রান্নাঘর থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়লে পার্শ্ববতী রেস্টুরেন্ট ও অফিসের আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে ক্ষতিগ্রস্ত ও স্থানীয় লোকজন বলছেন, আগুন লাগার সংবাদ তাৎক্ষণিক বিমানবন্দরের ফায়ার সার্ভিসে জানানো হলেও ফায়ার সার্ভিসের লোকজন ও উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে আসেন অনেক পরে। ততক্ষণে ব্লকের বেশকিছু অংশ পুড়ে যায়।

এদিকে ঘটনার সংবাদ পাওয়া মাত্রই সাইবার জায়ার ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরাও ঘটনাস্থলে এসে হাজির হয়।

সেলাঙ্গর ফায়ার রেসকিউ বিভাগের পরিচালক জ্যামরি চে দিন বলেন, বিমানবন্দরের পাশের একটি ব্লক যা ২০ কক্ষ বিশিষ্ট এই জায়গাটির বেশ কিছু অংশ পুড়ে ছাই হয়ে গেছে।

এই অগ্নিকাণ্ডের মূল সূত্রপাত কীভাবে হলো তা তদন্ত করে পরবর্তীতে জানানো হবে বলেও এই মুখপাত্র জানান।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।