গাইবান্ধায় ৭৫টি পয়েন্টে ৬০০ আনসার মোতায়েন


প্রকাশিত: ০১:৫৭ পিএম, ১৫ জানুয়ারি ২০১৫

বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা টানা অবরোধে ট্রেন চলাচল স্বাভাবিক ও সহিংসতা-নাশকতা প্রতিরোধে রংপুরের কাউনিয়া থেকে গাইবান্ধা জেলার বোনারপাড়া রেললাইন পর্যন্ত ৭৫ পয়েন্টে ৬০০ আনসার রেললাইন পাহারা দেওয়ার দায়িত্ব পালন করছেন।

পশ্চিম অঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষ বিশেষ সতর্কতা হিসেবে রেলওয়ে রুটে নিরাপত্তার জন্য লালমনিরহাট-গাইবান্ধা-বোনারপাড়া-সান্তাহার রুটে এ বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়।

গাইবান্ধা রেলওয়ে স্টেশন মাস্টার আবুল কাশেম জানান, কাউনিয়া থেকে বোনারপাড়া পর্যন্ত প্রতি তিন কিঃমিঃ পরপর ৮ জন করে আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। ট্রেন যাতায়াতের সময় দুই স্টেশনের মাঝে বিভিন্ন স্থানে বাঁশি বাজিয়ে সতর্কতার সংকেত দিচ্ছেন তারা।

বোনারপাড়া রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, যে কোনো নাশকতা ও সহিংসতা মোকাবেলায় আনসারের পাশাপাশি সর্বোচ্চ সতর্কতায় রয়েছে রেল পুলিশ ও নিরাপত্তাকর্মীরা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।