ভারতে ধর্ষণের পর তরুণীকে পুড়িয়ে হত্যা


প্রকাশিত: ০৪:১৭ পিএম, ০১ আগস্ট ২০১৬

ভারতের রাজধানী নয়া দিল্লিতে আবারো ১৬ বছরের এক তরুণীকে ধর্ষণের পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে স্থানীয় দুই যুবককে আটক করেছে দেশটির পুলিশ।

ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার ওই তরুণীর বাড়ি থেকেই অগ্নিদগ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ প্রথমে এটিকে আত্মহত্যার ঘটনা বলে ধারণা করলেও ময়নাতদন্ত প্রতিবেদনে উঠে আসে প্রকৃত ঘটনা। এতে বলা হয়েছে, ওই তরুণীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পরে তার শরীরে আগুন ধরিয়ে দেয়া হয়।

ওই তরুণীর এক বান্ধবী পুলিশকে জানান, দুই প্রতিবেশী যুবক বেশ কিছুদিন ধরে উত্যক্ত করে আসছিল তাকে। বান্ধবীর অভিযোগের সূত্র ধরেই পুলিশ দুই যুবককে আটক করেছে।

পুলিশ বলছে, ওই তরুণীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এরপর মৃতদেহ ঘরের মধ্যে রেখে বাড়িতে আগুন ধরিয়ে দেয় দুই অভিযুক্ত। এর আগে, গত মাসে দিল্লিতে আরো এক তরুণী ধর্ষণের শিকার হন। এ ঘটনার পর তোলপাড় শুরু হয় নয়াদিল্লিতে। সে সময় ১৪ বছরের এক কিশোরীকে জোর করে অ্যাসিড পানের পর গণধর্ষণের অভিযোগ উঠে। ২৬ জুলাই মারা যান ওই কিশোরী।

এসআইএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।