বন্দুকধারীর হামলার আশঙ্কায় ব্রিটেনের সলফর্ড বন্ধ ঘোষণা


প্রকাশিত: ১২:৫২ পিএম, ২৮ জুলাই ২০১৬

ব্রিটেনের সলফর্ড ক্রিসেন্ট রেল স্টেশন ও একটি শপিং সেন্টারে সন্দেহভাজন এক বন্দুকধারীকে আটক করতে ব্যাপক অভিযান শুরু করেছে স্থানীয় পুলিশ। স্থানীয় সময় বৃহস্পতিবার সকালে গ্রেটার ম্যানচেস্টারের ওই শপিং সেন্টারে বন্দুকধারীকে ধরতে পুরো শহর বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ।

পরে পুলিশ অভিযান শুরু করে ওই বন্দুকধারী ট্রাকে করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ব্রিটেনের জাতীয় রেলওয়ে কর্তৃপক্ষ সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে দেয়া এক পোস্টে জানায়, সলফোর্ড ক্রিসেন্ট রেলস্টেশনের একটি ঘটনা মোকাবেলা করতে সব ধরনের রেললাইন বন্ধ করে দেয়া হয়েছে।

Salford-crescent

সন্দেহভাজন বন্দুকধারীকে ধরতে স্টেশন এলাকার আশ-পাশে বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়েছে। আকাশে টহল দিচ্ছে আইন-শৃঙ্খলাবাহিনীর বিমান। নাটকীয় এ অভিযানের খবর অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন। টুইটারে একজন লিখেছেন, পাঁচটি সাঁজোয়া যান, কর্মকর্তাদের বহনকারী পাঁচটি গাড়ি ও একটি ওয়ান টিএইউ গাড়ি ওই এলাকায় দেখেছেন তিনি।

একজন প্রত্যক্ষদর্শী লিখেছেন, তিনি দেখেছেন এক সন্দেহভাজন ব্যক্তি ট্রাকে করে পালানোর চেষ্টা করছে। পুলিশের হেলিকপ্টার তার মাথার ওপর চক্কর দিচ্ছে।

গ্রেটার ম্যানচেস্টার পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলছে, এ ঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

এসআইএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।