এবার পাকিস্তানে অনার কিলিংয়ের শিকার ব্রিটিশ নাগরিক


প্রকাশিত: ০৮:৪৯ এএম, ২৮ জুলাই ২০১৬

কান্দিল বেলুচের পর এবার পাকিস্তানে অনার কিলিংয়ের শিকার হলেন পাকিস্তানি বংশোদ্ভুত যুক্তরাজ্যের নাগরিক সামিয়া শহীদ। দীর্ঘ আট বছর পর পাঞ্জাবে নিজের গ্রামের বাড়িতে বেড়াতে এসেছিলেন বিউটিথেরাপিস্ট সামিয়া। সেখানেই গত সপ্তাহে রহস্যজনকভাবে তার মৃত্যু হয়।

সামিয়ার মৃত্যুর পর তার স্বামী সায়েদ মুখতার কাজিম অভিযোগ করেছেন, সামিয়া তার পরিবারের অমতে বিয়ে করায় তাকে হত্যা করা হয়েছে। তিনি বলেন, ‘আমি সবসময় ভয় পেতাম পাকিস্তানে গেলে আমার স্ত্রীকে তার পরিবার হত্যা করবে। সেই দুঃস্বপ্নটাই সত্যি হলো।

Samia

সায়েদ বলেন, সামিয়ার মৃত্যুর পর পাকিস্তান থেকে তার কাছে একটি ফোনকল আসে। এক পুরুষ তাকে ফোন করে জানায়, পরিবারের সম্মান বাঁচাতে সামিয়াকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এরপর তিনি পাকিস্তানে ফোন করলে সামিয়ার পরিবার থেকে জানানো হয় তাকে দাফন করা হয়ে গেছে।

এই ঘটনায় পুলিশ এখনো পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। পুলিশ জানিয়েছে, সামিয়ার দেহে কোনো জখমের চিহ্ন পাওয়া যায়নি। তারা সামিয়ার পরিবারের সঙ্গে কথা বলবেন। এই ঘটনা তদন্ত করা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

টিটিএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।