মালয়েশিয়ায় ফিল্মি স্টাইলে গুলি করে প্রাইভেটকার আরোহীকে হত্যা


প্রকাশিত: ০৬:০৮ পিএম, ২৭ জুলাই ২০১৬

মালয়েশিয়ায় ফিল্মি-স্টাইলে প্রাইভেটকারে গুলি করে এক ব্যক্তিকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার বিকেল ৩টা ৩৫ মিনিটে কুয়ালালামপুরের স্তাপায় ফেস্টিভ্যাল সিটি মলের সন্নিকটে ট্রাফিক সিগন্যালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রাইভেটকারটি সিগন্যালে আটকে পড়লে ২টি মোটরসাইকেলে ৪জন ব্যক্তি এসে প্রাইভেটকারটিকে লক্ষ্য করে ১২টি গুলি ছোড়ে। এসময় প্রাইভেটকার আরোহীর বুকে, পিঠে, মাথায় ও পায়ের বিভিন্ন স্থানে গুলি লাগলে নিচে লুটিয়ে পড়েন। পরে সন্ত্রাসীরা মোটরসাইকেল নিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে কুয়ালালামপুর হাসপাতালের মর্গে নিয়ে যায়। পুলিশ সূত্র জানায়, নিহত ব্যক্তিকে ২০১৪ সালে ব্যবসা সংক্রান্ত একটি মামলায় জেলহাজতে নিয়ে যাওয়া হয়েছিল তবে নির্দোষ প্রমাণিত হওয়ার তিনি ছাড়া পেয়ে যান।

সিটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগের জ্যেষ্ঠ সহকারী কমিশনার রুশি মোহাম্মাদ ঈসা প্রাথমিক তদন্তে বলেন, ব্যবসা সংক্রান্ত জের ধরে এই হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে। হত্যাকারীদের গ্রেফতারের জন্য অভিযান শুরু হয়েছে।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।