সাড়ে ১১ হাজার ফুট গভীর খাদের কিনারে ঝুলছে গাড়ি!


প্রকাশিত: ০৩:২০ পিএম, ২৬ জুলাই ২০১৬

ছবিটা দেখে আপনার শরীরে শিহরণ জাগতে পারে। যাদের উচ্চতা নিয়ে সমস্যা আছে তাদের তো বটেই। আর ছবিতে দাঁড়ানো যে যুবক গাড়ির পাশে পোজ দিয়ে ছবি তুলছেন! তবে গাড়িটি সাড়ে তিন হাজার মিটার উঁচু পাহাড়ের কিনারায় দাঁড়িয়ে ছিল। এতেও কোনো সমস্যা নেই। যেভাবে গাড়িটি দাঁড় করানো হয়েছিল তাতে যে কোনো সময় দুর্ঘটনা ঘটতে পারত।

সম্প্রতি এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। আর তাতেই হইচই পড়ে গেছে সৌদি আরবে। ছবিতে দেখা যাচ্ছে পাহাড়ের ঢালু কিনারায় অত্যন্ত বিপজ্জনকভাবে গাড়িটি দাঁড় করিয়ে নিচে তাকিয়ে দেখছেন সৌদি পোশাক পরা এক যুবক। পাহাড়ের খানিকটা নিচ থেকে ছবিটি তোলা হয়েছে। পরে ছবিসহ ঘটনাটি সৌদি আরবের বহুল প্রচারিত দৈনিক আজেলে প্রকাশিত হয়।

সেখানে রীতিমতো তরুণদের প্রতি সতর্কবার্তা দেওয়া হয়েছে, যাতে তারা এ ধরনের কাজ না করেন। এর আগেও এমন বিপজ্জনক স্টান্টের ছবি পোস্ট করার পর এমন কাজ যারা করবেন তাদের গ্রেফতার করে জেলে পাঠানোর দাবি ওঠে সৌদি আরবে।

নতুবা সেনাবাহিনীতে নিয়োগ দেয়ারও দাবি ওঠে। তবে ছবিটি নিয়ে অনেকে প্রশ্ন তুলেছেন। তারা বলেছেন, ছবিটি ফটোশপের মাধ্যমে তৈরি করা হয়েছে।

এসআইএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।