আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭


প্রকাশিত: ০১:৩৩ পিএম, ২৬ জুলাই ২০১৬

সংযুক্ত আরব আমিরাতের আল মাকতুম আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন নিহত ও ১৩ জন আহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দেশটির জাতীয় দৈনিক খালিজ টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০ যাত্রীবাহী একটি মিনিবাস বিমানবন্দরের পাশে পার্কিং করে রাখা একটি ট্রাকে সজোরে ধাক্কা দেয়। এতে মিনিবাসের সাত যাত্রী নিহত ও ১৩ জন আহত হন। পাথরভর্তি ট্রাকটি রাস্তার পাশে পার্কিং করা ছিল।

দুর্ঘটনার পর পুলিশের বেশ কয়েকটি দল ও অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করে। পরে আহতদের দ্রুত উদ্ধার করে পাশের একটি হাসপাতালে ভর্তি করা হয়।

দুবাই পুলিশের প্রধান জেনারেল লে. খামিস মাত্তার আল ম্যাজিনা দুর্ঘটনায় প্রাণহানির কারণ উল্লেখ করে বলেন, পিকআপের সঙ্গে সংঘর্ষের পর ওই ট্রাকটি রাস্তার মাঝখানে দাঁড়িয়ে ছিল। পর্যাপ্ত রাস্তা না পাওয়ায় মিনিবাস চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পরে ট্রাকে সজোরে আঘাত হানে মিনিবাসটি।

দুর্ঘটনায় আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে গালফ নিউজ জানিয়েছে।

এসআইএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।