খোঁজ মেলেনি ভারতীয় বিমানের


প্রকাশিত: ০৭:৩০ এএম, ২৪ জুলাই ২০১৬

নিখোঁজের দুইদিন পেরিয়ে গেলেও খোঁজ মেলেনি ভারতীয় বিমান বাহিনীর এএন-৩২ বিমানের। শুক্রবার ২৯ আরোহী নিয়ে নিখোঁজ হওয়া ইন্ডিয়ান এয়ারফোর্সের (আইএএফ) বিমানটিকে খুঁজতে বঙ্গোপসাগরে তল্লাশি শুরু করে ভারত।

বঙ্গোপসাগরে তল্লাশিকাজে অংশ নিয়েছে ভারতের চারটি বিমান, ১৮টি জাহাজ, বিমান বাহিনীর আটটি এয়ারক্রাফট ও একটি সাবমেরিন। কিন্তু দুই দিন পেরিয়ে গেলেও বিমানটির কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। উড়োজাহাটির ভাগ্যে খারাপ কিছু ঘটেছে এমন আশঙ্কাই এখন ধীরে ধীরে তীব্র হয়ে উঠছে।

বিমানটির ধ্বংসাবশেষেরও কোনো হদিস পাওয়া যায়নি। নিখোঁজ ওই বিমানটি স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকে পোর্ট ব্লেয়ারে পৌঁছানোর কথা ছিল। কিন্তু সকাল পৌনে নয়টার দিকে বিমানটির সঙ্গে রাডারের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

অভিযান থেকে কোনো খবর না আসায় উদ্বেগ প্রকাশ করেছে বিমান কর্তৃপক্ষ। নিখোঁজ বিমানের ২৯ আরোহীর মধ্যে ছিলেন ছয় ক্রু, ভারতীয় বিমান বাহিনীর এক নারী কর্মকর্তাসহ ১১ সদস্য, সেনাবাহিনীর দুই সদস্য, কোস্ট গার্ডের একজন এবং নৌবাহিনীর নয়জন।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।