পুলিশে চাকরির আবেদন করেছেন মোদি!


প্রকাশিত: ১২:০৪ পিএম, ২২ জুলাই ২০১৬

পুলিশে চাকরির জন্য আবেদন করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুনে অবাক হচ্ছে? ভাবছেন দেশের প্রধানমন্ত্রী হয়ে তিনি কেন চাকরির জন্য আবেদন করবেন?

ঘটনা তাহলে খুলেই বলি। ভারতের আধাসামরিক বাহিনী সিআরপিএফের হেড কনস্টেবল পদের জন্য বিজ্ঞপ্তি দেয়া হয়েছিল। পরীক্ষার প্রবেশপত্র ওয়েবসাইট থেকে প্রিন্ট করাতে হবে। ওই পদের জন্য আবেদন করেন এক প্রার্থী।

ওই ব্যক্তির রোল নম্বর দেওয়ার পরে যে প্রবেশপত্র হাতে এলো তা দেখে সবার চোখ ছানাবড়া। আর হবেই বা না কেন? প্রবেশপত্রে যার ছবি দেখা গেল তিনি হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

কেন্দ্রীয় রিজার্ভ পুলিশের হেড কনস্টেবল পদে প্রধানমন্ত্রীর ছবিসহ প্রবেশপত্র পাওয়ার এই সংবাদ প্রকাশ ভারতের ইংরেজি দৈনিক টাইমস অফ ইন্ডিয়ার খবরে জানানো হয়েছে। আসলে ভুল করে এক প্রার্থীর ছবির জায়গায় মোদির ছবি চলে এসেছে। কিন্তু এ ধরনের ভুলের কারণে সরকারি কার্যক্রম প্রশ্নবিদ্ধ হচ্ছে।

তবে প্রবেশপত্রে ভুল ছবি আসার খবর প্রকাশের পরপরই সিআরপিএফের ওয়েবসাইট থেকে ওই প্রবেশপত্রটি সরিয়ে দেওয়া হয়।

সিআরপিএফ বাহিনীর এক কর্মকর্তা ওই ঘটনা সম্পর্কে বলেন, ‘বুঝতেই তো পারছেন আমাদের ভুল হয়েছে। আমরা এ বিষয়ে খবর প্রকাশের পরপরই ওই প্রবেশপত্র সরিয়ে ফেলেছি।’ তবে কী করে এত বড় একটা ভুল হল সেটা খুঁজে বের করা হবে বলেও জানান তিনি।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।