হিলারির প্রচারণায় স্যান্ডার্স


প্রকাশিত: ০২:৫৩ পিএম, ১৩ জুলাই ২০১৬

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দলের প্রার্থী এবং সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনকে সমর্থন জানিয়েছেন তার দলের নিকটতম প্রতিদ্বন্দ্বী বার্নি স্যান্ডার্স। শুধু তাই নয়, রাজনীতিতে বৈরিতা অবসানের ঘোষণা দিয়েছেন ডেমোক্রেট দলের এই দুই নেতা।

মঙ্গলবার নিউ হ্যাম্পশায়ার অঙ্গরাজ্যে হিলারির সঙ্গে এক প্রচারণায় অংশ নিয়েছেন স্যান্ডার্স। সেসময় এক বিবৃতিতে স্যান্ডার্স বলেন, প্রেসিডেন্ট নির্বাচনে হিলারিই ডেমোক্রেট দলের প্রার্থী হবেন। আমি তাকে সব রকমের সহায়তা করব। আমরা যে সংকটের মধ্যে দিয়ে যাচ্ছি, তা মোকাবেলায় হিলারি ক্লিনটনই সবচেয়ে ভালো প্রার্থী বলে আমি মনে করি।

স্যান্ডার্সের এই কথায় তাকে ধন্যবাদ জানান হিলারি। তিনি বলেন, যুক্তরাষ্ট্রের তরুণ প্রজন্মকে রাজনীতির সঙ্গে সম্পৃক্ত করেছেন স্যান্ডার্স। তাই আমাদের সবার একত্র হয়ে কাজ করার এটাই সুযোগ।

তবে প্রেসিডেন্ট হওয়ার সম্ভাবনা শেষ হয়ে যাওয়ায় স্যান্ডার্সের কিছু সমর্থক রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে ভোট দেবেন বলে জানিয়েছেন।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।