বুরহানকে ধরিয়ে দিয়েছিলেন তার প্রেমিকা


প্রকাশিত: ০৮:৩৮ এএম, ১০ জুলাই ২০১৬

অনেক দিন ধরেই পুলিশ কাশ্মীরে সন্ত্রাসের নতুন মুখ বুরহান ওয়ানিকে খুঁজছিল। কিন্তু কোনও ভাবেই তাকে বাগে আনা যায়নি। এমনকী তার গোপন ডেরারও সন্ধান পায়নি পুলিশ। কিন্তু শুক্রবার গোপন সূত্রে খবর পেয়ে কোকেরনাগের বুমডুরা গ্রামে তল্লাশি চালিয়ে বুরহানের খোঁজ পায় পুলিশ। খবর আনন্দবাজার।

এই গোপন সূত্রটি কে তা নিয়ে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। বুরহানের এক প্রেমিকাই নাকি পুলিশকে জানিয়েছিলেন সে কোথায় রয়েছে। একটি সূত্র বলছে, কাশ্মীরের এই সুপুরষ জঙ্গির সঙ্গে বহু নারীর সম্পর্ক ছিল। আর সেই একাধিক নারীর সঙ্গে সম্পর্কই কাল হল বুরহানের।

জানা গেছে, বুরহানের এক প্রেমিকা তাকে অন্য এক মেয়ের সঙ্গে মোবাইলে চ্যাট করতে দেখে ফেলেন। সেটা সহ্য হয়নি তার। প্রতিশোধ নিতেই তিনি পুলিশকে বুরহানের গোপন ডেরার সন্ধান দেন। সঙ্গে সঙ্গে বিশাল বাহিনী নিয়ে পুলিশ বুমডুরা গ্রাম ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়েই তাদের লক্ষ্য করে গুলি চালাতে থাকে বুরহান ও তার সঙ্গীরা। পরে পুলিশের গুলিতে বুরহানসহ তিন জঙ্গি নিহত হয়।   

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।