হিলারিকে ভোট দেবেন বার্নি স্যান্ডার্স


প্রকাশিত: ১০:২২ এএম, ২৫ জুন ২০১৬

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দলের প্রার্থী বার্নি স্যান্ডার্স জানিয়েছেন, তিনি প্রেসিডেন্ট নির্বাচনে হিলারিকে ভোট দেবেন। শুক্রবার টেলিভিশনের এক সাক্ষাতকারে এ ধরনের মন্তব্য করেন স্যান্ডার্স। খবর ডনের।  

এমএসএনবিসি টেলিভিশনের এক সাক্ষাতকারে স্যান্ডার্সকে প্রশ্ন করা হয়েছিল তিনি নভেম্বরের আসন্ন নির্বাচনে তিনি হিলারির পক্ষে ভোট দেবেন কিনা।

সেসময় ওই প্রশ্নের উত্তরে স্যান্ডার্স বলেন, ট্রাম্পকে হারাতে যে কোনো কিছু করবেন তিনি। আর সেক্ষেত্রে তিনি হিলারিকে অবশ্যই ভোট দেবেন। তিনি বলেন, আমি মনে করি ট্রাম্পের কাছে এমন কিছু বিষয় রয়েছে যা খুব ধ্বংসাত্নক। প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হলে ট্রাম্প সবার জন্য হুমকিতে পরিণত হবেন।  

নিজ দল থেকে ইতোমধ্যেই নিজের অবস্থান নিশ্চিত করেছেন হিলারি। প্রেসিডেন্ট হিসেবে দলের মনোনয়ন অর্জনে সক্ষম হয়েছেন তিনি। প্রথম দিকে হিলারি নিয়ে বিদ্রুপ মন্তব্য করলেও শেষ দিকে এসে হিলারির প্রতি সমর্থন জানিয়েছেন স্যান্ডার্স। তিনি বলেছেন, ট্রাম্পকে পরাজিত করতে হিলারির সঙ্গে কাজ করবেন তিনি।

টিটিএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।