সমকামী ম্যাগাজিনের প্রচ্ছদে ব্রিটিশ যুবরাজ


প্রকাশিত: ১২:৪৮ পিএম, ১৫ জুন ২০১৬

যুক্তরাষ্ট্রে সমকামীদের ক্লাবে বন্দুক হামলায় হত্যাযজ্ঞের রেশ কাটতে না কাটতেই ব্রিটিশ সমকামী ম্যাগাজিন ‘অ্যাটিটিউড’-এর প্রচ্ছদে দেখা গেছে ব্রিটিশ যুবরাজ প্রিন্স ইউলিয়ামকে।  

ব্রিটিশ এই ম্যাগাজিনের সর্বশেষ সংস্করণ বাজারে ছাড়া হয়েছে। এর প্রচ্ছদে দেখা গেছে প্রিন্স উইলিয়ামের ছবি। সমকামী ম্যাগাজিনের প্রচ্ছদে ব্রিটিশ রাজ পরিবারের দ্বিতীয় পর্যায়ের কোনো সদস্যকে এই প্রথম দেখা গেল।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে প্রিন্স উইলিয়ামের একটি ছবি প্রকাশ করা হয়েছে। এতে দেখা যায়, ব্রিটিশ এই প্রিন্স ৯ জন সমকামীর সঙ্গে বসে আলোচনা করছেন।  

অরল্যান্ডোর সমকামী নৈশক্লাবে বন্দুক হামলায় ৪৯ জনের মৃত্যুতে মঙ্গলবার শোক বইয়ে সাক্ষর করেছেন উইলিয়াম। পরে ব্রিটিশ ওই ম্যাগাজিনের প্রচ্ছদের ছবি প্রকাশ করেন তিনি।

এর আগে, ইংলিশ ফুটবলার ডেভিড ব্যাকহাম, গায়িকা ম্যাডোনা ও ব্রিটিশ প্রধানমন্ত্রী টনি ব্লেয়ারকেও ‘অ্যাটিটিউড’ ম্যাগাজিনের প্রচ্ছদে দেখা গিয়েছিল।

এসআইএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।