ট্রাম্পের টুইটের মোক্ষম জবাব দিলেন হিলারি


প্রকাশিত: ০৬:৪১ এএম, ১০ জুন ২০১৬

ট্রাম্পকে নিয়ে বিতর্ক যেন শেষই হচ্ছে না। সম্প্রতি আবারো বিতর্কে জড়িয়ে পড়েছেন ট্রাম্প। এক টুইট বার্তায় হিলারিকে উদ্দেশ্য করে ট্রাম্প লিখেছেন, আপনার ৮শ ২৩ স্টাফের আর কত সময় লাগবে আর আপনার ৩৩ হাজার ইমেইলগুলো কোথায় যেগুলো আপনি মুছে ফেলেছেন?

ট্রাম্পের এমন টুইটের মোক্ষম জবাব দিয়েছেন হিলারি। সে ওই টুইটের জবাবে বলেছে, আপনার একাউন্ট মুছে ফেলুন। সম্প্রতি নিজের দল থেকে মনোনয়ন নিশ্চিত করেছেন হিলারি। তার এই বড় জয়ের পর ওবামা তার প্রতি সমর্থন জানিয়েছেন। সেই সমর্থনের পরই ট্রাম্পের টুইটের জবাব দেন হিলারি। এভাবেই নিজের অপমানের জবাব দিয়েছেন তিনি।

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ইতিহাস রচনা করেছেন ডেমোক্রেট দলের মনোনয়ন প্রার্থী এবং সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন। হোয়াইট হাউজে যাওয়ার লড়াইয়ে যুক্তরাষ্ট্রের ইতিহাসে প্রথম নারী হিসেবে একটি প্রধান দলের প্রার্থী হিসেবে নিজের অবস্থান নিশ্চিত করতে সমর্থ হয়েছেন হিলারি।

ডেমোক্রেট দলের চূড়ান্ত মনোনয়ন পাওয়ায় হিলারিকে শুভেচ্ছা জানান প্রেসিডেন্ট বারাক ওবামা। শুধু তাই নয় হিলারিকে আনুষ্ঠানিকভাবে সমর্থনও জানিয়েছেন ওবামা।

মনোনয়নের দৌড়ে হিলারির প্রতিদ্বন্দ্বী বার্নি স্যান্ডার্সের সঙ্গে বৈঠক শেষে ওবামার তরফ থেকে হিলারির জন্য এ সমর্থনের ঘোষণা দেয়া হয়।

হিলারি ক্লিনটনের টুইট করা একটি ভিডিওতে বারাক ওবামা লিখেছেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে হিলারিই সম্ভবত এখনো পর্যন্ত সবচেয়ে যোগ্য ব্যক্তি।

ম্যাসাচুসেটসের সিনেটর এলিজাবেথ ওয়ারেনও বৃহস্পতিবার হিলারিকে সমর্থন জানিয়েছেন। প্রেসিডেন্ট ওবামা ও হিলারি শিগগিরই একসঙ্গে নির্বাচনী প্রচারণার কাজ শুরু করবেন।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।