এবার রুবেলের ডিএনএ পরীক্ষা


প্রকাশিত: ০১:২৬ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৪

চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলায় জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের ডিএনএ পরীক্ষার আবেদন করা হয়েছে। মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার এস আই মাসুদ পারভেজ ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এই আবেদন করেন।

আবেদনে বলা হয়, এই মামলা সংক্রান্তে ভিকটিমের উপস্থাপন এবং ঘটনাস্থল হইতে উদ্ধারকৃত জব্দকৃত মালামালে ভিকটিম কিংবা আসামীর ডিএনএ এর উপাদান বিদ্যমান আছে কি না তা পরিক্ষা করা প্রয়োজন। এছাড়া মামলার সুষ্ঠ ও নিরপেক্ষ তদন্তের স্বার্থে জব্দকৃত মামলামাল চিফ ডিএনএ এনালিস্ট ফরেনসিক, ডিএনএ ল্যাবরেটরি অব বাংলাদেশ পুলিশ, সিআইডি মালিবাগ, ঢাকা কতৃক পরিক্ষা করা প্রয়োজন। পাশাপাশি পরিক্ষার জন্য ক্ষমতাপত্র প্রদান একান্ত প্রয়োজন।

হ্যাপির আইনজীবী তুহিন হাওলাদার সাংবাদিকদের জানান, ওই আবেদন আদালত চলাকালিন সময়ে মধ্যে না পৌঁছানোর কারনে শুনানি করা যায়নি। তবে আগামীকাল বুধবার আদালতের কাছে উপস্থাপন করার পরে শুনানি হবে।

উল্লেখ্য, ধর্ষণের অভিযোগে ১৩ ডিসেম্বর রাজধানীর মিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন চিত্র নায়িকা নাজনীন আক্তার হ্যাপি (১৯)। মামলার অভিযোগ করা হয়, জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার হ্যাপির সাঙ্গে শারীরিক সম্পর্ক করেন। এরপরে মামলা তুলে নিতে মুঠোফোনে হুমকি দেওয়া হয় বাদী নাজনীন আক্তার হ্যাপিকে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।