সুন্দরবনে পড়শী


প্রকাশিত: ০৩:৩৪ এএম, ৩০ ডিসেম্বর ২০১৪

কোনো কনসার্ট কিংবা শ্যুটিংয়ের জন্য নয়, বনভোজনের জন্য সুন্দরবনে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী। পড়শী তার ফেসবুক পেজে লিখেছেন, `টানা চার দিন কনসার্ট করে ক্লান্ত হয়ে পড়েছি। তাই আমি ও আমার ব্যান্ড বর্ণমালা সুন্দরবনে একটা ছোট্ট পিকনিকের আয়োজন করেছি।`

রোববার বরিশালের পিরোজপুরে অনুষ্ঠিত এক কনসার্টে অংশগ্রহণ করেন পড়শী। পরদিন সেখান থেকে তিনি ও বর্ণমালা ব্যান্ডের সব সদস্যরা সুন্দরবনের উদ্দেশে রওনা হন। এ প্রসঙ্গে পড়শী বলেন, `পিরোজপুরে আমাদের একটা স্টেজ শো ছিল। শো শেষে ঠিক করলাম, আমরা সুন্দরবন যাব। কথা অনুযায়ী, সোমবার সকালে সুন্দরবনে এসে আমরা একটা ট্রলার ভাড়া করেছি। ট্রলারে চড়ে সুন্দরবনটা ঘুরে ঘুরে দেখেছি। সুন্দরবনের সৌন্দর্য্যর কথা এতদিন অন্যের মুখে ও টিভিতেই দেখেছি। এবার বাস্তবে দেখলাম। সত্যিই সুন্দরবন আসলেই অনেক সুন্দর। এমন মনোরম পরিবেশ দেখে আমরা সবাই মুগ্ধ। এ সফরটা আমার সারাজীবন মনে থাকবে।` সুন্দরবনের সফর শেষে আজ তাদের ঢাকায় ফেরার কথা রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।