জাতীয়

মোহাম্মদপুরে সেনাবাহিনীর অভিযানে শীর্ষ সন্ত্রাসীসহ গ্রেফতার ২২

রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্প থেকে সেনাবাহিনীর যৌথ অভিযানে খুনের আসামিসহ ছিনতাইকারী, চাঁদাবাজ ও কিশোর গ্যাংয়ের সদস্যসহ ২২ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) বিকেলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Advertisement

আইএসপিআর জানায়, দেশের চলমান পরিস্থিতিতে জনসাধারণের জানমাল ও সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনার সার্বিক নিরাপত্তা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপাশি বিচারবহির্ভূত কর্মকাণ্ড রোধ ও আইনের শাসন সমুন্নত রাখার লক্ষ্যে দেশব্যাপী নিরপেক্ষতা ও পেশাদারিত্বের সঙ্গে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী।

এরই ধারাবাহিকতায় ২৭ অক্টোবর দিন ও রাতে মোহাম্মদপুর এলাকায় সেনাবাহিনীর ৪৬ স্বতন্ত্র ব্রিগেড এবং পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে। অভিযানে মোহাম্মদপুরের শীর্ষ তালিকাভুক্ত সন্ত্রাসী আদম বেপারী সেলিম, দুর্ধষ রুহুল গ্যাংয়ের শীর্ষ সন্ত্রাসী ইব্রাহিম ও সাগরকে গ্রেতফার করা হয়।

অভিযানে মোহাম্মদপুরের ঢাকা উদ্যান, চাঁদ উদ্যান ও জেনেভা ক্যাম্প থেকে খুনের আসামিসহ ছিনতাইকারী, চাঁদাবাজ এবং কিশোর গ্যাং সদস্যসহ ২২ জনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

এছাড়াও জেনেভা ক্যাম্প মাদকচক্রের দুজন শীর্ষ মাদক কারবারি, ১০ জন ছিনতাইকারী এবং কিশোর গ্যাংয়ের ৭ জনকে গ্রেফতার করে পুলিশে হস্তান্তর করা হয়।

আইএসপিআর আরও জানায়, গত দুই দিনের বিশেষ অভিযানে বেশকিছু চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ গ্রেফতার হওয়ায় নিরাপত্তাহীনতায় নিমজ্জিত মোহাম্মদপুরবাসীর মনে স্বস্তি ফিরে আসছে। সন্ত্রাস দমন এবং আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সেনাবাহিনীর কঠোর অবস্থান অব্যাহত থাকবে।

টিটি/এমআইএইচএস/এএসএম

Advertisement