বিনোদন

বিচারকের আসনে শবনম ফারিয়া

দেশের জনপ্রিয় অভিনয় তারকাদের একজন শবনম ফারিয়া। ক্যারিয়ারের শুরু করেছিলেন মডেল হিসেবে। জনপ্রিয়তা নিয়ে পা রাখেন নাটকের অভিনয়ে। গ্ল্যামার, অভিনয়ের সাবলীলতা তাকে এনে দিয়েছে খ্যাতি। অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ সিনেমাতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন। কাজ করছেন ওটিটির বিভিন্ন সিরিজ-ওয়েব ফিল্মেও।

Advertisement

এবার শবনম ফারিয়াকে দেখা যাবে নতুন পরিচয়ে। তিনি হাজির হচ্ছেন বিচারক হিসেবে। এনটিভিতে শিগগিরই শুরু হতে যাওয়া কমেডি প্রতিযোগিতা মাসের্ল ‘হা শো’-এর সপ্তম সিজনে বিচারকের আসনে বসবেন তিনি। তার সঙ্গে আরও দুই বিচারক হিসেবে থাকবেন গুণী অভিনেতা তুষার খান ও চিত্রনায়ক আমিন খান।

নতুন পরিচয়ে দর্শকের সামনে আসতে পেরে ভীষণ আনন্দিত শবনম ফারিয়া। তিনি বলেন, ‘সবসময়ই নতুন কিছু করতে ভালো লাগে। সেই ভাবনা থেকে ‘হা শো’ -এর সঙ্গে যুক্ত হওয়া। সেখানে দুজন গুণি অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছি, এটাও আনন্দের। আশা করছি জমজমাট আসর হবে এবার।’

জানা গেছে, এরইমধ্যে দেশের নানান অঞ্চলের প্রতিযোগীদের মধ্য থেকে বাছাইকৃত প্রতিযোগীদের নিয়ে বিভিন্ন পর্বের রেকর্ডিংয়ের কাজ শুরু হয়েছে। রাজধানীর তেজগাঁও অঞ্চলে এনটিভির স্টুডিওতে চলছে পর্বগুলো রেকডিংয়ের কাজ।

Advertisement

২০১০ সালে ‘হা শো’ - এর ফাইনালিস্ট পারফর্মার ছিলেন আবু হেনা রনি। তিনিই এর উপস্থাপনার দায়িত্ব পালন করছেন। এবারের আসরেও তাকে দেখা যাবে সঞ্চালকের ভূমিকায়।

‘হা শো’ পরিচালনা করছেন কাজী মোহাম্মদ মোস্তফা ও জাহাঙ্গীর চৌধুরী।

এলএ/এএসএম

Advertisement