দেশজুড়ে

পঞ্চগড়ে ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রের মৃত্যু

পঞ্চগড়ে ট্রেনে কাটা পড়ে অন্তর রায় (১৫) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রোববার (২৭ অক্টোবর) দুপুরে উপজেলার মাগুরা সেনপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

Advertisement

অন্তর মাগুরা ইউনিয়নের ধনীপাড়া এলাকার বীরেন চন্দ্র রায় ছেলে। সে পঞ্চগড় করতোয়া কালেক্টরেট আদর্শ শিক্ষা নিকেতনে নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে কাঞ্চন কমিউটার নামে একটি লোকাল ট্রেন পঞ্চগড় রেলওয়ে স্টেশনে আসছিল। সেনপাড়া এলাকায় স্কুলের পোশাকসহ কাঁধে স্কুল ব্যাগ নিয়ে রেললাইনে দাঁড়িয়ে ছিল অন্তর। ট্রেনের চালক হর্ন বাজালেও সড়ে যায়নি সে। এক পর্যায়ে ট্রেনের নিচে কাঁটা পড়ে তার মৃত্যু হয়। পুলিশ মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল সম্পন্ন করেছে।

স্থানীয় ইউপি সদস্য লতিফুল ইসলাম রাজু বলেন, অন্তর করতোয়া কালেক্টরেট আদর্শ শিক্ষা নিকেতনে ৯ম শ্রেণির শিক্ষার্থী। শনিবার রাতে মোবাইল ব্যবহারের সময় তার বাবা মোবাইল ফোনটি নিয়ে লেখাপড়ার কথা বলেছি। সম্ভবত এজন্য অভিমান করে সে স্কুল যাওয়ার কথা বলে ট্রেনের নিচে আত্মহত্যা করে।

Advertisement

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ বলেন, পুলিশ ঘটনাস্থলে গেছেন। তবে দুর্ঘটনা যেহেতু রেল লাইনে। এজন্য সুরতহাল, ময়নাতদন্তসহ যাবতীয় কার্যক্রম রেল পুলিশ সম্পন্ন করবে।

পঞ্চগড় বিএস রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মাসুদ পারভেজ বলেন, রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক সুরতহাল করেছেন। ময়নাতদন্তসহ পরবর্তী আইনি কার্যক্রম শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সফিকুল আলম/আরএইচ/জেআইএম

Advertisement