জাতীয়

মোহাম্মদপুরে যৌথবাহিনীর অভিযানে ৪৫ জন গ্রেফতার

সম্প্রতি রাজধানীর মোহাম্মদপুরের বছিলায় সুপারশপে চাঞ্চল্যকর দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় যৌথবাহিনীর অভিযানে প্রধান আসামিসহ ৪৫ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া প্রধান আসামি হলেন- মো. আসলাম ওরফে রুবেল ওরফে আলম (৩২)।

Advertisement

শনিবার (২৬ অক্টোবর) রাতে র‍্যাব-২ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে মোহাম্মদপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে। রাতে র‍্যাব-২ এর সহকারী পুলিশ সুপার শিহাব করিম এসব তথ্য জানান।

তিনি বলেন, মোহাম্মদপুরের কিশোর অপরাধী চক্রের সদস্যের দুই গ্রুপের মোট ৪৫ জনকে গ্রেফতার করেছে যৌথবাহিনী। এর মধ্যে সুপারশপে ডাকাতির ঘটনায় দুজন, আর ছিনতাইকারী তিনজন এবং ৪০ জনকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন

Advertisement

সুপারশপে দুর্ধর্ষ ডাকাতি, সেনা অভিযানে প্রধান আসামি গ্রেফতার মোহাম্মদপুরে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশকে ছাত্র-জনতার আলটিমেটাম

জানা যায়, মোহাম্মদপুর থানাধীন বছিলা হাউজিংয়ের মিনি সুপারশপে চাঞ্চল্যকর দুর্ধর্ষ ডাকাতির একটি সিসি ক্যামেরার ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ডাকাতির ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, কয়েকজন চাপাতি হাতে সুপারশপে থাকা দুজনকে জিম্মি করে ক্যাশ কাউন্টার থেকে টাকা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সেনাবাহিনী ও র‍্যাব-২ এর যৌথবাহিনীর অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গত কয়েকদিন ধরেই মোহাম্মদপুর এলাকায় ডাকাতি, ছিনতাই ও সন্ত্রাসী কার্যক্রম বেড়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। এরই মধ্যে শনিবার রাতে মোহাম্মদপুরে যৌথ অভিযানে নামে সেনাবাহিনী। অভিযানে দুই কিশোর গ্যাংয়ের অন্তত ৪৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

একই সঙ্গে বিশেষ অভিযানে একে একে ধরা পড়ছে ডাকাত, ছিনতাইকারী ও কিশোর গ্যাংয়ের সদস্যরা।

টিটি/এমকেআর

Advertisement