দেশজুড়ে

প্রেমের ফাঁদে ফেলে কিশোরী অপহরণ, রোহিঙ্গা যুবক গ্রেফতার

কক্সবাজারের রামুতে ১৩ বছরের এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করেন রোহিঙ্গা এক যুবক। এ ঘটনায় মামলা দায়েরের ২৪ ঘণ্টার মাথায় অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় প্রেমের ফাঁদে ফেলা অপহরণকারী রোহিঙ্গা যুবককেও গ্রেফতার করা হয়।

Advertisement

শুক্রবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকা থেকে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান।

গ্রেফতার মোহাম্মদ শাহ (২৪) উখিয়ার কুতুপালং ১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের জুবায়ের আহমদের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, শুক্রবার সকালে রামু থানায় ১৩ বছর বয়সী এক কিশোরীকে অপহরণের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়। মামলাটির সূত্র ধরে গোয়েন্দা তৎপরতার মাধ্যমে নিশ্চিত হয়ে রাতে কক্সবাজার শহরের বাজার ঘাটা এলাকা থেকে অপহৃতকে উদ্ধার করে রোহিঙ্গা যুবককে গ্রেফতার করা হয়।

Advertisement

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোহাম্মদ শাহ স্বীকার করেছে প্রথমে প্রেমের ফাঁদে এবং পরে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে অপহরণ করা হয়েছিল। উদ্ধার কিশোরী এবং গ্রেফতার যুবককে রামু থানায় সোপর্দ করা হয়েছে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমন কান্তি চৌধুরী জানান, হাসপাতালের উভয়ের বাবা চিকিৎসার জন্য ভর্তি হওয়ার সূত্র ধরে দুজনের পরিচয় এবং বিয়ের প্রলোভনে গত ১৭ অক্টোবর এ অপহরণের ঘটনাটি ঘটে। রোহিঙ্গা যুবককে সংশ্লিষ্ট মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

সায়ীদ আলমগীর/আরএইচ/জেআইএম

Advertisement