জাতীয়

হাসপাতালে থেকেও দাপ্তরিক কাজ করছেন স্থানীয় সরকার উপদেষ্টা

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দাপ্তরিক কাজ সম্পাদন করছেন স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং ভূমি মন্ত্রণালয়ের উপদেষ্টা এ এফ হাসান আরিফ।

Advertisement

বুধবার (২৩ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্থানীয় সরকার মন্ত্রণালয় জানায়, গত ১৬ অক্টোবর ঢাকার একটি হাসপাতালে হাসান আরিফের অস্ত্রোপচার সম্পন্ন হয়। সফল অস্ত্রোপচারের পর তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। পর্যবেক্ষণ শেষে তাকে কেবিনে নেওয়ার পর তিনি কেবিনে থেকে তার অধীন দুই মন্ত্রণালয়ের দাপ্তরিক কাজ করছেন।

গত ১৮ অক্টোবর থেকে আজ পর্যন্ত তিনি স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং ভূমি মন্ত্রণালয়ের জরুরি নথিপত্রে সই করছেন। উপদেষ্টার অনুপস্থিতিতে মন্ত্রণালয়ের কাজে যেন ব্যাঘাত না ঘটে- সেজন্য উভয় মন্ত্রণালয়ের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দিচ্ছেন।

আরও পড়ুন

Advertisement

রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত আসবে: উপদেষ্টা নাহিদ আহত পুলিশ সদস্যদের দেখতে হাসপাতালে আইজিপি-ডিএমপি কমিশনার

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের পতন হলে গত ৮ আগস্ট গঠিত হয় অন্তর্বর্তী সরকার। সাবেক অ্যাটর্নি জেনারেল এবং সাবেক তত্ত্বাবধায়ক সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়, ভূমি এবং ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা এ এফ হাসান আরিফ স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা হিসেবে শপথ গ্রহণ করেন।

এরপর ২৭ আগস্ট থেকে তিনি স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পাশাপাশি ভূমি মন্ত্রণালয়ের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

আইএইচআর/কেএসআর/এমএস

Advertisement