দেশজুড়ে

সিসিকের প্রধান নির্বাহী ইফতেখার ওএসডি

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইফতেখার আহমেদ চৌধুরীকে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত করা হয়েছে। তার স্থলাভিষিক্ত হয়েছেন লক্ষ্মীপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাই রাফিন সরকার।

Advertisement

প্রজ্ঞাপন অনুসারে মঙ্গলবার নগর ভবনে শেষ কর্মদিবস ছিল মোহাম্মদ ইফতেখার আহমদ চৌধুরীর। সিসিকের জনসংযোগ কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) নেহার রঞ্জন পুরকায়স্থ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (২১ অক্টোবর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মিঞা মোহাম্মদ আশরাফ রেজা ফরিদি ও একই মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ মামুন শিবলী স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে এ আদেশ প্রদান করা হয়।

সিসিকের জনসংযোগ কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) নেহার রঞ্জন পুরকায়স্থ বলেন, সদ্য বিদায়ী প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইফতেখার আহমদ চৌধুরীকে ওএসডি করে সোমবার প্রজ্ঞাপন জারি করা হয়। মঙ্গলবার তার শেষ কর্মদিবস ছিল। নতুন সিইও মোহাম্মদ রেজাই রাফিন সরকার কবে যোগদান করবেন এ ব্যাপারে এখনো কিছু বলা যাচ্ছে না।

Advertisement

মোহাম্মদ রেজাই রাফিন ২০০৩ সালে প্রথম সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে যোগ দেন। এরপর সিলেট ও সুনামগঞ্জে তিনি নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৪ সালের জুলাই থেকে ২০১৫ সালের ডিসেম্বর পর্যন্ত তিনি সিলেট সিটি করপোরেশনের তৎকালীন মেয়র আরিফুল হক চৌধুরীর সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়া ঝিনাইদহ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে ৭ বছর দায়িত্ব পালন করেন। সবশেষ তিনি লক্ষ্মীপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।

আহমেদ জামিল/জেডএইচ/এমএস

Advertisement