দেশজুড়ে

মেহেরপুরে যৌথ বাহিনীর অভিযানে আটক তিন অস্ত্র কারবারি

মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রাম থেকে তিন অস্ত্র কারবারিকে আটক করেছে যৌথ বাহিনীর একটি দল। অভিযানে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি নাইন এমএম পিস্তল।

Advertisement

আটকরা হলেন- দারিয়াপুর গ্রামের মহসিন আলীর ছেলে সাইফুল ইসলাম (২৭), কাউছার আলীর ছেলে এনামুল হক (২৮) এবং মিন্টু শেখের ছেলে সাইফুল ইসলাম (২৬)।

যৌথ বাহিনীর অভিযান সূত্রে জানা গেছে, অস্ত্র কারবারের গোপন সংবাদের ভিত্তিতে যৌথ বাহিনীর একটি বিশেষ আভিযানিক দল তাদেরকে মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে আটক করে।

মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়ার তুফানের ছেলে আলিফের কাছে তারা অস্ত্র বিক্রি করেছেন বলে স্বীকারোক্তি দেন। এর প্রেক্ষিতে ওই তিনজনকে নিয়ে বুধবার (২৩ অক্টোবর) সকালে স্টেডিয়াম পাড়ায় অভিযান চালায় যৌথ বাহিনীর সদস্যরা। অভিযানে আালিফের সন্ধান না মিললেও অস্ত্রের সন্ধান মেলে। বাবলু নামের এক ব্যক্তির বাড়ির পাশে মাটির নিচে তারা অস্ত্রটি পুঁতে রেখেছিলেন। সেখানে মাটি খুঁড়ে পলিথিন মোড়ানো অবস্থায় একটি নাইন এমএম পিস্তল উদ্ধার করতে সক্ষম হন যৌথ বাহিনীর সদস্যরা।

Advertisement

উদ্ধার হওয়া অত্যাধুনিক নাইন এমএম পিস্তলটি ইতালির তৈরি বলে জানা গেছে। আটক তিনজনের নামে অস্ত্র মামলা দিয়ে মেহেরপুর আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

আসিফ ইকবাল/এফএ/জেআইএম