দেশজুড়ে

ভাইকে ফাঁসাতে স্ত্রীকে কুপিয়ে হত্যা

লক্ষ্মীপুরে ভাইকে ফাঁসাতে গিয়ে নিজের স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। অভিযুক্তের নাম হারুনুর রশিদ। গ্রেফতারের পর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি।

Advertisement

সোমবার (২১ অক্টোবর) দুপুরে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার হামিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, আসামি হারুন তার ভাই হিরনকে ফাঁসাতে হত্যাকাণ্ডটি ঘটিয়েছেন। তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়। আদালতে তিনি হত্যার ঘটনা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

গ্রেফতার হারুন সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামের নুর মোহাম্মদ ডাক্তার বাড়ির মৃত হানিফ মোল্লার ছেলে। তিনি পেশায় ইটভাড়ার মাঝি ছিলেন।

Advertisement

পুলিশ জানায়, হারুনের সঙ্গে তার ভাই হিরনের জমি নিয়ে বিরোধ রয়েছে। ১৫ অক্টোবর রাতে খাওয়া শেষে তার পরিবারের সবাই ঘুমিয়ে পড়েন। ওই রাতে পৌনে ৩টার দিকে পার্শ্ববর্তী বিয়ে বাড়ির সাজসজ্জা দেখতে যাওয়ার কথা বলে স্ত্রী জেসমিনকে নিয়ে বের হন হারুন। একপর্যায়ে দা দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি কুপিয়ে তার স্ত্রীকে হত্যা করেন হারুন।

১৯ অক্টোবর সন্ধ্যায় তাকে গ্রেফতারের পর পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। রোববার (২০ অক্টোবর) দুপুরে আদালতেও ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি।

কাজল কায়েস/জেডএইচ/জেআইএম

Advertisement