বিনোদন

পুরনো পরিচয়ে ওমর সানীর নতুন চমক

নব্বই দশকে যে ক’জন নায়ক বাংলাদেশি সিনেমায় দর্শকের জোয়ার এনেছিলেন তাদের মধ্যে অন্যতম ওমর সানী। রোমান্টিক ও অ্যাকশনসহ বৈচিত্রময় ঘরানায় নানা চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি। বক্স অফিসেও হিট নায়কের তকমা জুটেছিল সানীর।

Advertisement

এখনো অনিয়মিত হলেও অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন এই নায়ক। সম্প্রতি তিনি ভক্তদের দিলেন চমক জাগানিয়া এক খবর। উপস্থাপনা শুরু করতে যাচ্ছেন। তবে এটি প্রথমবার নয়। ওমর সানী এর আগেও উপস্থাপনা করেছেন। পাঁচ বছর আগে এটিএন বাংলায় প্রচারিত কায়সার আহমেদ পরিচালিত ‘জোশ আড্ডা উইথ ওমর সানী’ অনুষ্ঠানের উপস্থাপনা করেছিলেন তিনি।

আরও পড়ুননির্বাচনী প্রচারণায় ওমর সানী

এবার তিনি উপস্থাপক হিসেবে আসতে চলেছেন চ্যানেল আইতে। ওমর সানীর উপস্থাপনায় শুরু হতে যাচ্ছেন নতুন গল্প, আড্ডার অনুষ্ঠান ‘তাহার সাথে মনের কথা’। এরইমধ্যে এই অনুষ্ঠানের বেশ কয়েকটি পর্বের রেকর্ডিংও সম্পন্ন হয়েছে।

ওমর সানী বলেন, ‘এই অনুষ্ঠানে চলচ্চিত্র, নাটক, সংগীতাঙ্গনের শিল্পীরাসহ দেশের নানান অঙ্গনের ব্যক্তিরা অথিথি হয়ে আসবেন। গল্প-আড্ডায় প্রেম, ভালোবাসা, পরিবারের গল্প উঠে আসার পাশাপাশি অতিথির কষ্টের কথা, সংগ্রামের কথাও উঠে আসবে। তবে ভাইরাল হবার জন্য কাউকে কোনোভাবেই বিব্রত করা হবে না।’

Advertisement

এদিকে নতুন সিনেমায় কাজ করতে মুখিয়ে আছেন বলে জানান ওমর সানী। তিনি বলেন, ‘একটি ভালো গল্পের অপেক্ষায় আছি।’

এলএ/জেআইএম