বিনোদন

নতুন প্রেমে মজেছেন শ্রদ্ধা কাপুর

বলিউড নায়িকা শ্রদ্ধা কাপুর আবারও প্রেমে পড়েছেন-এমন জল্পনা-কল্পনা শোনা যাচ্ছে! চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে বেশ কিছুদিন তিনি প্রেম করেছিলেন। তবে সেই সম্পর্ক স্থায়ী হয়নি। নতুন করে তিনি নাকি এক সিন্ধির প্রেমে মজেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন শ্রদ্ধা।

Advertisement

শ্রদ্ধা ‘আশিকি-২’ সিনেমায় অভিনয় করে ক্যারিয়ারের শুরুতেই দর্শকের নজর কেড়েছিলেন। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছিলেন আদিত্য রায় কাপুর। এতে তাকে এক মদ্যপ প্রেমিকের চরিত্রে দেখা গেছে। শ্রদ্ধা বাস্তবে যদি এমন প্রেমিকের প্রেমে পড়েন তাহলে তিনি কী করবেন? এমন প্রশ্নে শ্রদ্ধা কাপুর বলেন, ‘বাস্তবে এমন কোনো পুরুষের সঙ্গে সম্পর্ক তৈরি করবেন না’।

‘আশিকি-২’ সিনেমায় আদিত্য অভিনীত চরিত্র ‘রাহুল জয়কার’ পেশায় গায়ক। কিন্তু অধিকাংশ সময় মদ পান করে নেশাগ্রস্ত থাকেন। এ প্রসঙ্গে শ্রদ্ধা বলেন, ‘এমন মানুষ বাস্তবে দেখলে আমি উল্টো দিকে হাঁটা দেব নিজের জীবন বাঁচাতে। দ্রুত পালানোর জন্য বেরিয়ে যাওয়ার রাস্তা খুঁজব।’

বর্তমান প্রজন্মের মাঝে প্রেম নিয়ে বিভিন্ন ধরনের সমীকরণ দেখা যায়। সম্পর্কে থাকলেও একসঙ্গে সংসার করার কোনো প্রতিশ্রুতি নেই, এমন চিন্তা করে অনেকে প্রেম করছেন। শ্রদ্ধার ‘হাফ গার্লফ্রেন্ড’ সিনেমায়ও প্রেমের মিল রয়েছে। বাস্তব জীবনেও কি এমন সম্পর্কে বিশ্বাস করেন তিনি? এ প্রশ্নের জবাবে শ্রদ্ধা বলেন, ‘আমি রূপকথার গল্পের মতো প্রেম চাই জীবনে। তাই কারও অর্ধেক প্রেমিকা হওয়া আমার পক্ষে সম্ভব হবে না’।

Advertisement

আরও পড়ুন:

৭০ কেজির শ্রদ্ধা, হাঁটতে পারছিলেন না শ্রদ্ধার বাড়িতে নতুন অতিথি

নিজের সম্পর্ক ও প্রেম নিয়ে আলাপকালে শ্রদ্ধা বলেন, ‘আমি বড় পরিবার পছন্দ করি। বিয়ের পরে পরিবারের অন্য সদস্যদের নিয়েও সংসার করতে চাই’। সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাদ্ধা কাপুর অভিনীত ‘স্ত্রী-২’ সিনেমা। এতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। সিনেমায় শ্রদ্ধার বিপরীতে রাজকুমার রাও অভিনয় করেছেন।

এমএমএফ/এমএস

Advertisement