বিনোদন

এবার বিশাল আকৃতির লোহার পাখায় শত্রু দমনে সানি দেওল

গত বছর বক্স অফিসে ‘গদর-২’ সিনেমার ব্যাপক সাফল্য সানি দেওলের ক্যারিয়ারকে নতুনভাবে উজ্জীবিত করেছে। ৬৯০ কোটি রুপি ব্যবসা করা সিনেমা উপহার দিয়ে রাজনীতির মাঠ থেকে এখন অভিনয়েই মনোযোগী হয়েছে তিনি। আজ (১৯ অক্টোবর) ৬৭ বছরে পা দিয়েছে বলিউডের এই তারকা। এমন দিনেই প্রকাশ্যে এসেছে সানির ‘জাট’ সিনেমা প্রথম লুক।

Advertisement

এবার আর টিউবওয়েল কিংবা হাতুড়ি নয়, সানির হাতে দেখা গেছে বিশাল আকৃতির এক লোহার পাখা। এটি দিয়ে তাকে সিনেমায় শত্রু দমন করতে দেখা যাবে। ৬৬ বছরের সানি দেওলের এ সিনেমায় যে ভরপুর অ্যাকশন থাকবে তা প্রথম লুকেই ধারণা করা গেছে।

‘জাট’ নির্মাণ করেছেন গোপীচাঁদ মালিনেনি এবং প্রযোজনায় আছে মাইথেরি মুভি মেকারস। শোনা যাচ্ছে, নির্মাতারা ২০২৫ সালে ভারতের একটি জাতীয় দিবসে ছবিটি মুক্তি দেওয়ার চিন্তা করছেন।। শিগগির হয়তো আনুষ্ঠানিকভাবে মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

আরও পড়ুন: সানি দেওলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ ৮৭ বছর বয়সী বাবা ধর্মেন্দ্রকে নিয়ে আমেরিকায় সানি দেওল

‘জাট’ সিনেমায় কেন্দ্রীয় ভূমিকায় সানি দেওলের পাশাপাশি রয়েছেন রণদীপ হুদা, সায়ামি খের, রেজিনা কাসান্দ্রার মতো তারকারা। এর সিনেমাটোগ্রাফির দায়িত্বে আছেন ঋষি পাঞ্জাবি এবং ব্যাকগ্রাউন্ড স্কোর তৈরি করছেন এস থামান। এখন হায়দারাবাদে টানা শুটিং চলছে ‘জাট’ সিনেমার।

Advertisement

Introducing the man with a national permit for MASSIVE ACTION @iamsunnydeol in and as #JAAT #SDGM is #JAAT Happy Birthday Action Superstar MASS FEAST LOADING.Directed by @megopichand Produced by @MythriOfficial & @peoplemediafcy #HappyBirthdaySunnyDeolpic.twitter.com/zbGDsZgMjq

— Mythri Movie Makers (@MythriOfficial) October 19, 2024

১৯৮৩ সালে ‘বেতাব’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন সানি দেওল। এরপর ২০০০ সালে তার ‘গদর’ বক্স অফিসে ঝড় তুলেছিল। তবে ৪০ বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে গেল বছর মুক্তি পাওয়া ‘গদর-২’র মতো বড় হিট সিনেমা উপহার দিতে পারেননি এ অভিনেতা। এই সিনেমাটি বক্স অফিসের অনেক রেকর্ডে ভাগ বসিয়েছে।

এ ছবির সাফল্যের পর থেকেই নিজের মূল্য বাড়িয়ে দিয়েছেন সানি। তাই চড়া পারিশ্রমিকে কাজ করা তার ‘জাট’ সিনেমাটি কেমন ব্যবসা করে, সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন সিনেমা বোদ্ধারা।

এমএমএফ/এএসএম

Advertisement