দেশজুড়ে

মুন্সিগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১২

মুন্সিগঞ্জের সিরাজদীখানে ফুটবল খেলা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চারজন টোটাবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ১২ জন।

Advertisement

শনিবার (১৯ অক্টোর) সকাল ৭টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের চরপানিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে চর পানিয়া গ্রামে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

টেটাবিদ্ধদের মধ্যে মো.জাকির হোসেন (৪২), পিয়ার হোসেন (৩৫) ও সিয়ামকে (২৮) ঢাকা মিটফোট হাসপাতালে নেওয়া হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার (১৮ অক্টোবর) উপজেলার বালুচর ইউনিয়নের চরপানিয়া গ্রামের পশ্চিমপাড়া ও পূর্বপাড়া দুটি দলের মধ্যে ফুটবল খেলা নিয়ে বাক বিতন্ডা হয়। এরই রেশ ধরে শনিবার সকালে রুপচান মিয়া ও নুরুদ্দিন সমর্থকদের সঙ্গে একই এলাকার মুজিবুর রহমান ও আব্দুল আজিজ সর্মথকদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ বাধে। এতে চারজন টেটাবিদ্ধসহ ১২ জন আহত হয়।

Advertisement

বালুচর ইউপি চেয়ারম্যান মো. আওলাদ হোসেন জানান, চরপানিয়া এলাকায় শুক্রবার একটি ফুটবল খেলাকে কেন্দ্র করে শনিবার মারামারি হয়। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

সিরাজদীখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার হাফিজুর রহমান জানান, ফুটবল খেলা ও আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

আরাফাত রায়হান সাকিব/এএইচ/এএসএম

Advertisement