প্রবাস

মালয়েশিয়ায় বিএনপি নেতার মৃত্যু, কমিউনিটির শোক

মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী ও মালয়েশিয়া বিএনপির সহ-সাধারণ সম্পাদক এবং নোয়াখালী সমিতি মালয়েশিয়ার সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মামুন লিটন মারা গেছেন।

Advertisement

শুক্রবার (১৮ অক্টোবর) স্থানীয় সময় ভোর ৪টার দিকে কুয়ালালামপুরে নিজ বাসায় তার মৃত্যু হয়। ৫২ বছর বয়সী এ প্রবাসী রাজনীতিবিদের মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশি কমিউনিটির সদস্যরা।

লিটনের মরদেহ বর্তমানে কুয়ালালামপুরের চেরাস হাসপাতালে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ শনিবার দেশে পাঠানোর কথা রয়েছে। এর আগে মালয়েশিয়ায় তার জানাজা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন মালয়েশিয়ায় প্রশংসায় ভাসছেন এক প্রবাসী বাংলাদেশি বিদেশি শ্রমিকদের পরিচালনায় নতুন ব্যবস্থা চালু করলো মালয়েশিয়া

দলের নেতার মৃত্যুতে মালয়েশিয়া বিএনপির সভাপতি প্রকৌশলী বাদলুর রহমান খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন ও সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন গভীর শোক করেছেন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Advertisement

লিটনের মৃত্যুতে মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংবাদিকসহ সাধারণ প্রবাসীরাও গভীর সমবেদনা জানিয়েছেন।

আবদুল্লাহ আল মামুন লিটন নব্বইয়ের দশকের মাঝামাঝি সময়ে মালয়েশিয়া যান। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায়। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং দুই ছেলে রেখে গেছেন।

কেএসআর/এএসএম

Advertisement