দেশজুড়ে

ঝালকাঠিতে ট্রলি খাদে পড়ে চালক নিহত

ঝালকাঠির নলছিটিতে বিদ্যুতের টাওয়ার নির্মাণ সামগ্রীসহ একটি ট্রলি (মাহেন্দ্ররাজ) উল্টে খাদে পড়ে চালক নিহত হয়েছেন। রোববার দুপুরে নলছিটি-মোল্লারহাট সড়কের মাদারঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

Advertisement

নিহত ট্রলিচালকের নাম আরেজুল ইসলাম (৩১)। তিনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ময়রামপুর গ্রামের মো. ওহিদুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের জন্য ঝালকাঠির নলছিটির তালতলা এলাকায় টাওয়ার নির্মাণের কাজ হচ্ছে। কয়েকমাস আগে কোরিয়ান কোম্পানি জিএস ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন এই কাজ শুরু করে। রোববার দুপুর ১২টার দিকে নির্মাণ সামগ্রী নিয়ে কোম্পানির একটি ট্রলি বরিশাল থেকে নলছিটির তালতলা যাচ্ছিল। ট্রলিটি টাকবাজার এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ট্রলির নিচে আটকা পড়ে ঘটনাস্থলেই চালক আরেজুল ইসলাম মারা যান। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

নলছিটি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Advertisement

ঘটনাস্থলে থাকা জিএস ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশনের সুপারভাইজার মো. আপন হোসাইন জানান, নিহত আরেজুল কোম্পানির নিযুক্ত চালক। ময়নাতদন্ত শেষে মরদেহটি কুষ্টিয়ার দৌলতপুরে তার পরিবারের কাছে পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হচ্ছে।

মো. আতিকুর রহমান/এমবিআর/এমএস