দেশজুড়ে

গাড়িচালককে কুপিয়ে জখম করল যুবলীগ নেতা

সাভার ও গাজীপুরের সীমান্তবর্তী এলাকায় আলম নামে এক গাড়িচালককে কুপিয়ে জখম করেছে সাভারের এক যুবলীগ নেতা। আশঙ্কাজনক অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।

Advertisement

এ ঘটনায় বুধবার গভীর রাতে গাজীপুর জেলার কাশিমপুর থানায় আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারকে প্রধান আসামি করে যুবলীগের ১৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছেন ওই গাড়িচালক। এর আগে বুধবার দুপুরে সরকারবাড়ী এলাকায় গাড়িচালক আলমের ওপর হামলা চালায় ওই যুবলীগ নেতা ও তার লোকজন।

মামলা সূত্রে জানা যায়, আশুলিয়া থানা যুবলীগ নেতা কবির হোসেন সরকারের সঙ্গে প্রতিবেশী আবিদ সরকার লিমনের আধিপত্য বিস্তার ও ব্যবসায়িক বিরোধ চলে আসছিল। বুধবার দুপুরে লিমন তার ছোট ভাইয়ের গাড়িচালক আলমকে সঙ্গে নিয়ে সরকারবাড়ী এলাকায় মসজিদের নির্মাণ কাজ দেখছিলেন। এ সময় হঠাৎ যুবলীগ নেতা কবির হোসেন সরকার সালাউদ্দিন সরকার, সোহেল সরকারসহ প্রায় ১৫-১৮ জন লোক নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় তারা গাড়িচালক আলমকে কুপিয়ে জখম করে। একপর্যায়ে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে যুবলীগ নেতা লোকজন নিয়ে ঘটনাস্থল থেকে চলে যান। পরে আশঙ্কাজনক অবস্থায় আলমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত যুবলীগ নেতা কবির হোসেন সরকারের মুঠোফোনে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি।

Advertisement

কাশিমপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, গাড়িচালককে কুপিয়ে জখমের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আল-মামুন/আরএআর/পিআর