রাজনীতি

কালুখালীতে নৌকার টিকেট পেলেন কাজী সাইফুল

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপে ১৮ জুন অনুষ্ঠিত হবে রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনের তফসিল ঘোষণার আগে থেকেই ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীক পেতে প্রচার-প্রচারণা ও দলের স্থানীয় নেতাকর্মীসহ কেন্দ্রে যোগাযোগ করতে থাকেন। তবে অন্য কোনো বড় রাজনৈতিক দলের প্রার্থীদের এখন পর্যন্ত নির্বাচনী মাঠে দেখা যায়নি।

Advertisement

এদিকে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে কালুখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী সাইফুল ইসলামকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে।

রোববার (১৯ মে) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত হয়। সভায় সভাপতিত্ব করেন দলীয় মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

দলটির উপ-দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

Advertisement

এদিকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন কাজী সাইফুল ইসলাম। এছাড়া স্থানীয় এমপি, জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করে আগামী ১৮ জুনের নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন তিনি।

উল্লেখ্য, রাজবাড়ীর ৫টি উপজেলার ৪টিতে ৩য় ধাপে গত ২৪ মার্চ ভোট গ্রহণ করা হয়। আগামী ১৮ জুন ৫ম ও শেষ ধাপে অনুষ্ঠিত হবে কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন। ২০১০ সালে ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত হয় এই উপজেলা । এবারের নির্বাচনের মধ্যে দিয়ে ২য় বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন।

রুবেলুর রহমান/এমএমজেড

Advertisement