দেশজুড়ে

স্ত্রী হত্যা মামলার আসামির কারাগারে আত্মহত্যা

রাজবাড়ী জেলা কারাগারে মিলন মোল্লা (২৪) নামে এক হাজতি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার রাতে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Advertisement

নিহত মিলন মোল্লাা গোয়ালন্দ উপজেলার চর দৌলতদিয়ার মৃত বারেক মোল্লার ছেলে। স্ত্রীকে হত্যা মামলায় তিনি কারাগিারে ছিলেন।

রাজবাড়ী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আলী আহসান তুহিন জানান, জেলা কারাগারের এক হাজতিকে মঙ্গলবার রাতে হাসপাতালে আনা হয়। এর ২০ মিনিট পর তার মৃত্যু হয়। এ সময়ের মধ্যে ওই হাজতিকে প্রাথমিক পর্যায়ের সব ধরনের চিকিৎসা দেয়া হয়েছে। মরদেহের গলায় রশি দিয়ে ফাঁসের চিহ্ন রয়েছে। বুধবার বেলা ১১টার দিকে মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

রাজবাড়ী জেলা কারাগারের জেল সুপার আনোয়ার উল করিম জানান, স্ত্রীকে হত্যার অভিযোগে মিলন মোল্লা ২০১৭ সালের ২১ ডিসেম্বর জেলা কারাগারে আসেন। গতকাল হঠাৎ ওষুধের কথা বলে কারা হাসপাতালে না গিয়ে হাসপাতালের দৌতলায় গিয়ে ছোট একটি রশি নিয়ে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় দায়িত্বরত কারারক্ষী বিষয়টি দেখা সবাইকে খবর দেয়। পড়ে তারা মিলনকে জীবিত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পড়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭টা ২০মিনিটের দিকে তিনি মারা যান। এ ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসককে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। আগামী ২৪ ঘণ্টার মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

Advertisement

রুবেলুর রহমান/আরএআর/জেআইএম