দেশজুড়ে

কালিয়াকৈরে গণপিটুনিতে দুই ‘গরু চোর’ নিহত

গাজীপুরের কালিয়াকৈর এলাকায় গরু চুরির অভিযোগে গণপিটুনিতে দুই ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার বেলা ১১টার দিকে এলাকার বরিয়াবহ গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তাদের বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছরের মধ্যে হবে বলে জানিয়েছে পুলিশ। কালিয়াকৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কালিয়াকৈর উপজেলার নওলা গ্রামের শাহজাহান এবং মোহন আলীর বাড়ি থেকে ট্রাকযোগে ৬টি গরু চুরি করে। পরে তারা পার্শ্ববর্তী বরিয়াবহ গ্রামের সামাদ আলীর বাড়িতে গরু চুরি করতে যায়। এ সময় বাড়ির লোকজন বিষয়টি বুঝতে পেরে চিৎকার দিলে আশেপাশের লোকজন এগিয়ে আসেন। এছাড়া গ্রামবাসী স্থানীয় একটি মসজিদের মাইকে ঘোষণা দিলে লোকজন চোরদের ধাওয়া দেন।

তিনি আরও বলেন, ধাওয়া দিয়ে গ্রামবাসী দুই চোরকে ধরলেও অন্যরা ট্রাকসহ গরু নিয়ে পালিয়ে যায়। পরে উত্তেজিত জনতা আটক দুইজনকে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যায়।

Advertisement

খবর পেয়ে পুলিশ শনিবার বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মো. আমিনুল ইসলাম/আরএস/এমএস