গণমাধ্যম

আবু বকর চৌধুরীর স্মরণে মিলাদ মাহফিল

মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় পত্রিকা কার্যালয় সংলগ্ন আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতাল মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Advertisement

শুক্রবার বাদ জুমা এ মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে দোয়া পরিচালনা করেন আশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. নজরুল ইসলাম ভূঁইয়া। এ সময় মানবকণ্ঠ পরিবারের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মিলাদ মাহফিলে আশিয়ান গ্রুপের এমডি মো. নজরুল ইসলাম ভূঁইয়া বলেন, আবু বকর চৌধুরী ছিলেন একজন সংবাদের মানুষ। তিনি যেখানে হাত দিয়েছেন সেখানেই সফল হয়েছেন। তার শূন্যতা পূরণের নয়।

ব্যবস্থাপনা সম্পাদক সাইফুল ইসলাম ভূঁইয়া বলেন, ‘আবু বকর চৌধুরীকে জানাটা বড় প্রয়োজন। সত্যি বলতে কী আবু বকর চৌধুরী শুধু সম্পাদক ছিলেন না, তিনি ছিলেন আমাদের ভাইয়ের মতো। তার পেশাদারিত্ব ছিল বিরল।

Advertisement

এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক (ইডি) তৌহিদুল ইসলাম, উপ সম্পাদক আলফাজ আনাম, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) জহিরুল ইসলামসহ পত্রিকার কর্মকর্তা-কর্মচারীরা।

এদিকে শুক্রবার বাদ আসর ধানমন্ডিতে মরহুম আবু বকর চৌধুরীর বাসায় তার রুহের মাগফেরাত কামনায় কুলখানি অনুষ্ঠিত হয়। রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত বাসার গ্রাউন্ড ফ্লোরে আয়োজিত দোয়া মাহফিলে মানবকণ্ঠের প্রকাশক ও ভারপ্রাপ্ত সম্পাদক জাকারিয়া চৌধুরী বলেন, একজন পরিপূর্ণ মানুষ ছিলেন আবু বকর চৌধুরী। তাকে হারিয়ে এখন একা মনে হয়।

এ সময় মানবকণ্ঠ থেকে উপস্থিত ছিলেন পত্রিকাটির সহকারী বার্তা সম্পাদক জোবায়ের আহমদ নবীন, স্পোর্টস ইনচার্জ মহিউদ্দিন পলাশ, সিনিয়র রিপোর্টার রেজাউর রহমান রিজভী প্রমুখ।

এইউএ/এএইচ/জেআইএম

Advertisement