বিনোদন

চক্রান্তের শিকার রাখি

বরাবরই বিতর্কে থাকতে পছন্ত করেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। মিটু আন্দোলনের সময়ও মিডিয়া উত্তাল করে রেখেছেন তিনি। নতুন করে আলোচনা তৈরি করেছিলেন নিজের বিয়ের খবর ছড়িয়ে। বিয়ের অনুষ্ঠানে নগ্ন হয়ে হাজির হবেন বলেও সবাইকে চমকে দিয়েছিলেন সাওয়ান্ত।

Advertisement

৩১ ডিসেম্বর লস অ্যাঞ্জলসে দীপক কালালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানিয়ে ছিলেন রাখি। অবশেষে জানা গিয়েছে, বিয়ে হচ্ছে না তাদের। জানালেন, বিয়ের ব্যাপারে মিথ্যে খবর দিয়েছিলেন তিনি।

দীপক কালালের চক্রান্তের শিকার হয়ে ছিলেননাকি এই অভিনেত্রী। গণমাধ্যমে দীপকের উদ্দেশ্যে রাখি বলেন, ‘আমায় ক্ষমা করো দীপক। আমার পরিবার আমার উপরে ক্ষুব্ধ। যা হয়েছে, তা ওদের একেবারে পছন্দ হয়নি। ১৪-১৫ সাল থেকে আমি ফিলম ইন্ডাস্ট্রিতে আছি। আমি অনেক পরিশ্রম করেছি। আমি এভাবে কোনও নোংরামি করতে চাইনি। আমি আমার পুরো পরিবারকে সামলাচ্ছি। এমন নোংরা পাবলিসিটি একদম পছন্দ হয় না আমার। যা হয়েছে, তাকে একেবারে ভুলে যাও।’

রাখির বক্তব্য থেকে পরিষ্কার, পুরো ব্যাপারটাই ‘ফেক’। তিনি দীপককে এর জন্য দায়ী করে বলেন, ‘আমি অত্যন্ত সহজ-সরল মানুষ ও ভগবানে বিশ্বাসী। আমি মিথ্যে বলতে পছন্দ করি না। তোমার চক্করে পড়েই আমাকে মিথ্যে বলতে হলো।’

Advertisement

প্রসঙ্গত, রাখির বিয়ে নিয়ে গত ক’দিন ধরেই তোলপাড় ছিল সোশ্যাল মিডিয়া। অনেকেই বলেছিলেন, রাখি যা বলছেন, সবই বানানো। অবশেষে সে কথায় সত্য হলো।

এমএবি/এমকেএইচ