দেশজুড়ে

যশোরে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

যশোরে পৃথক দুটি স্থানে পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের কথিত বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে তিনজন নিহত হয়েছেন। রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে যশোর শহরতলীর শেখহাটি ও খোলাডাঙ্গায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

Advertisement

নিহতরা মাদক ব্যবসায়ী দাবি করে পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য পাওয়া গেছে। তবে তাদের পরিচয় জানাতে পারেনি তারা। যশোর কোতোয়ালি মডেল থানার ওসি একেএম আজমল হুদা জানান, রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে যশোর শহরতলীর শেখহাটি ও খোলাডাঙ্গায় মাদক ব্যবসায়ীরা নিজেদের মধ্যে গোলাগুলি করছে- এমন সংবাদ পায় পুলিশ। খবর পেয়ে পুলিশ ওই স্থান দুটিতে যায়। এসময় শেখহাটির নওয়াব আলীর খেজুর বাগান নামক স্থান থেকে দুইটি মৃতদেহ ও ৪শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। একইসঙ্গে খোলাডাঙ্গা মাঠের মধ্যে থেকে এক মরদেহ ও এক শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে দুইটি পিস্তল ও গুলির খোসা পাওয়ার কথাও জানান তিনি।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা জানান, ভোর ৪টা ৫মিনিটের দিকে যশোর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক তরুণ কুমার গুলিবিদ্ধ একটি ও যশোর উপশহর ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিম দু’টি মৃতদেহ হাসপাতালে নিয়ে আসেন। তাদের মাথায় গুলিবিদ্ধ হওয়ায় চেহারা বিভৎস হয়ে গেছে বলে জানান এই চিকিৎসক।

Advertisement

মরদেহ তিনটি হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হাবিবুর রহমান মিলন/এমবিআর/পিআর