দেশজুড়ে

গালিগালাজ করতে নিষেধ করায় মারধর

গালিগালাজ করতে নিষেধ করায় গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের রামপ্রসাদ গ্রামে আমিনুল ইসলাম নামের এক ব্যক্তিকে মারধর করা হয়েছে।

Advertisement

আমিনুল ইসলাম গাইবান্ধা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে আমিনুল ইসলামের পরিবারের লোকজনের মাধ্যমে প্রতিপক্ষ নুরুজ্জামান মিয়ার ঘরবাড়ি ভাঙচুর করে লুটপাটের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে নুরুজ্জামান মিয়ার শ্যালক জাহিদুল ইসলাম বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি মামলা করেছেন।

জানা গেছে, শুক্রবার সকালে রামপ্রসাদ গ্রামে নুরুজ্জামান মিয়ার একটি মুরগির বাচ্চাকে চাপা দিয়ে মেরে ফেলে এক ভ্যানচালক। এতে ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী পারভীন বেগম রাস্তায় দাঁড়িয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করছিলেন।

এ সময় ওই পথ দিয়ে যাওয়ার সময় একই গ্রামের হাসেন আলীর ছেলে আমিনুল ইসলাম তাকে গালিগালাজ করতে নিষেধ করলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে হাতাহাতির ঘটনা ঘটলে ভারি অস্ত্রের আঘাতে পারভীন বেগমের ভাই জাহিদুল ইসলাম কপালে আঘাত পান।

Advertisement

এতে ক্ষিপ্ত হয়ে আমিনুল ইসলামকে মারধর করেন তারা। পরে আমিনুলকে ইউপি চেয়ারম্যানের কাছে নিয়ে যাওয়া হলে অসুস্থতার কারণে তিনি দ্রুত তাকে একজন গ্রাম পুলিশ সঙ্গে দিয়ে জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেন। এরপর থেকে আমিনুল গাইবান্ধা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বলেন, এ ঘটনায় জাহিদুল ইসলাম একটি মামলা করেছেন। একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

রওশন আলম পাপুল/এএম/জেআইএম

Advertisement