রাজনীতি

গাজীপুর-খুলনার আ.লীগ প্রার্থীদের ১৪ দলের সমর্থন

খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে সমর্থন দিয়েছে ১৪দল। এ নির্বাচনে ১৪ দলের নেতারা আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দেয়ার জন্য আহ্বান জানিয়েছেন। এ ছাড়া আগামী ২৬ এপ্রিল ঢাকায় সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে ১৪ দল। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ আহ্বান জানান।

Advertisement

আজ, শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে অনুষ্ঠিত ১৪ দলের বৈঠকের পর এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। প্রেস ব্রিফিংয়ে অন্যদের মধ্যে ১৪ দলের নেতা আব্দুর রাজ্জাক, দিলীপ বড়ুয়া, নজিবুল বশার মাইজ ভান্ডারী, শরীফ নুরুল আম্বিয়া, ডা. ওয়াজেদুল ইসলা প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মোহাম্মদ নাসিম বলেন, আইন-আদালতের প্রতি বিএনপির আস্থা নেই বলেই আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে জেল থেকে বের করার হুমকি দেয়। এ ধরনের হুমকি খুব দুঃখজনক।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া আইন-আদালতের মাধ্যমে জেলে গেছেন। আবার আইন-আদালতের মাধ্যমে জামিন পাবেন, জেল থেকে বেরিয়ে আসবেন। এর সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই।

Advertisement

তিনি আগামী নির্বাচনে বিএনপিকে অংশ নেয়ার আহ্বান জানান।

মোহাম্মদ নাসিম বলেন, আগামী ১৫ মে খুলনা ও গাজীপুরের ভোটাররা আওয়ামী লীগের প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করে জামায়াত-বিএনপির প্রার্থীদের উপযুক্ত জবাব দেবে।

বিশ্বের ১০০ জন প্রভাবশালী নেতার মধ্যে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম থাকায় ১৪ দলের পক্ষ থেকে শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়।

তিনি বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে সম্মানের আসনে বসিয়ে বাংলাদেশের মানুষকেও সম্মানিত করছেন।

Advertisement

এফএইচএস/এনএফ/এমএস