দেশজুড়ে

সাবেক প্রেমিকাকে ছুরিকাঘাত করা সেই প্রেমিক গ্রেফতার

কিশোরগঞ্জে ঈশাখাঁ ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের এলএলবি (অনার্স) শেষ বর্ষের ছাত্রী সৈয়দা ইলমি সুলতানার ওপর হামলা ও তাকে ছুরিকাঘাতে আহত করার ঘটনায় জড়িত সাবেক প্রেমিক ইমরানকে গেফতার করেছে পুলিশ।

Advertisement

কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ শনিবার রাত সাড়ে ১১টার দিকে বাজিতপুর উপজেলার সরারচর এলাকা থেকে ইমরানকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া ইমরান একই বিশ্ববিদ্যালয়ে বিবিএ শেষ বর্ষের ছাত্র এবং শহরের নগুয়া এলাকার রতন মিয়ার ছেলে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবুশামা মো. ইকবাল হায়াত ইমরানকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ঈশাখা ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও শহরের হারুয়া এলাকার বাসিন্দা অ্যাডবোকেট সৈয়দ সেলিম জাহাঙ্গীরের মেয়ে সৈয়দা ইলমি সুলতানার সঙ্গে একই বিশ্ববিদ্যালয়ের বিবিএ শেষ বর্ষের ছাত্র ইমরানের প্রেমের সম্পর্ক ছিল।

Advertisement

সম্প্রতি তাদের মধ্যে সম্পর্কের অবনতি হলে ইমরান তার ওপর ক্ষিপ্ত হন। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্বদ্যিালয় থেকে বাসায় ফিরছিল সৈয়দা ইলমি সুলতানা। খরমপট্টি এলাকায় আসার পর ইমরান জোর করে মেয়েটির রিকশায় উঠে পড়ে। এ সময় বাধা দিলে ইমরান তার মুখ ও পিঠের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আশপাশের লোকজন মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

বর্তমানে মেয়েটি কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন ডাক্তাররা।

এ ঘটনায় হামলার শিকার মেয়েটির বাবা বাদী হয়ে কিশোরগঞ্জ ডেল থানায় একটি মামলা দায়েল করেছেন। ঘটনার ১৩ ঘণ্টার মধ্যে গ্রেফতার করা হলো হামলাকারী ইমরানকে।

জেডএ

Advertisement