বিএপির নতুন কমিটির আহ্বায়ক মোত্তালিব, সদস্যসচিব নিজাম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৬ এএম, ০৬ অক্টোবর ২০২৪

মানসিক রোগ বিশেষজ্ঞ চিকিৎসকদের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টের (বিএপি) নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে আহ্বায়ক পদে অধ্যাপক ডা. আব্দুল মোত্তালিব ও সদস্যসচিব পদে অধ্যাপক ডা. নিজাম উদ্দিন দায়িত্ব পেয়েছেন। রাজধানীর জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটে গত বুধবার (২ অক্টোবর) এ কমিটি করা হয়।

নতুন কমিটির যুগ্ম আহ্বায়ক পদে ডা. আসাদুজ্জামান, মেজর (অব.) অধ্যাপক ডা. আব্দুল ওহাব, বিগ্রেডিয়ার জেনারেল (অব.) অধ্যাপক ডা. এম কামরুল হাসান, অধ্যাপক ডা. নিলুফার আকতার জাহান ও ডা. এস এম ফাহমিদ-উর-রহমান মনোনীত হয়েছেন।

এছাড়া যুগ্ম সদস্য সচিব পদে আছেন ডা. মাহবুবুর রহমান, ডা. মোহাম্মদ আলী, ডা. মোহাম্মদ শামসুল আহসান মাকসুদ, ডা. নাফিয়া ফারজানা চৌধুরী, ডা. মনিরুল ইসলাম, ডা. জোবায়ের মিয়া, ডা. রাহেনুল ইসলাম, ডা. মাসুদ রানা সরকার ও ডা. তৈয়বুর রহমান রয়েল।

নতুন কমিটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্মানিত উপদেষ্টা এবং সাধারণ সদস্যের নাম খুব শিগগির প্রকাশ করা হবে। আহ্বায়ক কমিটি সব সদস্যের সার্বিক সহযোগিতা ও গঠনমূলক পরামর্শ কামনা করছে।

এএএম/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।