তিন মেডিকেল কলেজে নতুন অধ্যক্ষ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ০১ অক্টোবর ২০২৪

ময়মনসিংহ মেডিকেল কলেজ, ঢাকা ডেন্টাল ও কুমিল্লা মেডিকেল কলেজে নতুন অধ্যক্ষ নিয়োগ দেওয়া হয়েছে। নবনিযুক্ত অধ্যক্ষরা হলেন, অধ্যাপক ডা. মো. নাজমুল আলম খান, ডা. পরিমল চন্দ্র মল্লিক ও ডা. মির্জা মুহাম্মদ তাইয়েবুল ইসলাম।

সোমবার (২৯ সেপ্টেম্বর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পারসোনেল-১ শাখার উপসচিব দূর-রে-শাহওয়াজ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ নিয়োগ দেওয়া হয়েছে।

এদের মাঝে ঢাকা ডেন্টাল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে প্রতিষ্ঠানটির রেডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. পরিমল চন্দ্র মল্লিককে, কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হিসেবে মেডিকেলটির বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ডা. মির্জা মুহাম্মদ তাইয়েবুল ইসলামকে এবং কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের অধ্যাপক ডা. মো. নাজমুল আলম খানকে ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) পদে পদায়ন করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, বিসিএস স্বাস্থ্য ক্যাডারে কর্মরত নিম্নবর্ণিত কর্মকর্তাদের পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে পদায়ন করা হলো। রাষ্ট্রপতির আদেশক্রমে ও জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

এএএম/এসআইটি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।