রিমান্ডে অসুস্থ সাবেক রেলমন্ত্রী সুজন, ঢামেকে দেওয়া হলো চিকিৎসা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪
ঢামেকের ওএসসিসি, ইনসেটে সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন

সাবেক রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজনকে গ্রেফতার করা হয় ১৬ সেপ্টেম্বর রাতে। পরে ২২ সেপ্টেম্বর তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। যাত্রাবাড়ী থানার এক হত্যা মামলায় রিমান্ড চলাকালে তিনি অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার বিকেলে নেওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে জরুরি বিভাগে চিকিৎসা শেষে নিয়ে গেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে অসুস্থ অবস্থায় পুলিশের প্রিজন ভ্যানে তাকে হাসপাতালে আনা হয়। সেখানে জরুরি বিভাগের ওয়ানস্টপ ইমারজেন্সি সেন্টারে (ওসেকে) চিকিৎসা দেওয়া হয়েছে।

ঢামেকের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক কিশোর কুমার সাহা জানান, সাবেক রেলমন্ত্রী বুকে ব্যথা অনুভব করায় যাত্রাবাড়ী থানার পুলিশ তাকে নিয়ে আসে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি। সন্ধ্যা ৬টার দিকে তাকে আবার নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন:

গত ১৬ সেপ্টেম্বর রাতে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের ৮৩৩ নম্বর রুম থেকে সুজনকে গ্রেফতার করে পুলিশ। পরের দিন ১৭ সেপ্টেম্বর তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ।

কাজী আল আমীন/এমএইচআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।