বিএমআরসির প্রতিনিধি হলেন অধ্যাপক ডা. সায়েবা আখতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৬ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২৪

ইন্টারন্যাশনাল সোসাইটি অব অবস্টেট্রিক ফিস্টুলা সার্জন্সের নির্বাহী সদস্য অধ্যাপক ডা. সায়েবা আখতারকে বাংলাদেশ মেডিকেল রিসার্চ কাউন্সিলের (বিএমআরসি) প্রতিনিধি পদে মনোনীত করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। এ ছাড়া আরও দুই কর্মকর্তাকে প্রতিনিধি হিসেবে মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের চিকিৎসা শিক্ষা-২ শাখার উপসচিব মোহাম্মদ কামাল হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ‘বিএমআরসির গঠন সংক্রান্ত অনুচ্ছেদ অনুসারে কাউন্সিলের সদস্য পদে মনোনীত অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহর মনোনয়ন বাতিলক্রমে নিম্নোক্ত তিন কর্মকর্তাকে পরবর্তী তিন বছর মেয়াদের জন্য এ বিভাগের প্রতিনিধি (সদস্য) হিসেবে নির্দেশক্রমে মনোনয়ন দেওয়া হলো।’

বাকি দুজন হলেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ইন্টারনাল মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. সোহেল মাহমুদ আরাফাত ও স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের (চিকিৎসা শিক্ষা) অতিরিক্ত সচিব।

এএএম/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।