ঢাকার নতুন সিভিল সার্জন ডা. জিল্লুর রহমান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:১৭ এএম, ১০ সেপ্টেম্বর ২০২৪
ডা. মোহাম্মদ জিল্লুর রহমান

রাজধানীর ঢাকার নতুন সিভিল সার্জন হিসেবে নিয়োগ পেয়েছেন গোপালগঞ্জ জেলা সিভিল সার্জনের দায়িত্বে থাকা ডা. মোহাম্মদ জিল্লুর রহমান। এর আগে ঢাকার সিভিল সার্জন ছিলেন ডা. বিপ্লব কান্তি বিশ্বাস।

সোমবার (৯ সেপ্টেম্বর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. আবু রায়হান দোলন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, বিসিএস স্বাস্থ্য ক্যাডারের কর্মকর্তা ডা. মোহাম্মদ জিল্লুর রহমানকে ঢাকার সিভিল সার্জন হিসেবে বদলি/পদায়ন করা হয়েছে। জনস্বার্থে জারিকৃত এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

জানা গেছে, ডা. মোহাম্মদ জিল্লুর রহমান বিসিএস ২৫তম ব্যাচের স্বাস্থ্য ক্যাডার কর্মকর্তা। এর আগে তিনি ২০২৩ সালের ১৪ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলার সিভিল সার্জন হিসেবে যোগদান করেন।

এদিকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের একই প্রজ্ঞাপনে ঢাকার সিভিল সার্জন ডা. বিপ্লব কান্তি বিশ্বাসকে ওএসডি করে মাদারীপুর শিবচর আইএইচটির অধ্যক্ষ হিসেবে সংযুক্ত করা হয়েছে। এছাড়াও গাজীপুরের শহীদ আহসানুল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. সৈয়দ আমিরুল হককে নরসিংদীর সিভিল সার্জন করা হয়েছে। নরসিংদীর সিভিল সার্জনের দায়িত্বে থাকা ডা. ফারহানা আহমেদকে শহীদ আহসানুল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক করা হয়েছে।

এদিকে শিবচর আইএইচটির অধ্যক্ষের দায়িত্বে থাকা ডা. মো. মাসুদ রানাকে গোপালগঞ্জের সিভিল সার্জনের দায়িত্বে পদায়ন করা হয়েছে।

এএএম/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।