জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের পরিচালক হলেন আব্দুল ওয়াদুদ চৌধুরী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২৪

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছন অধ্যাপক ডা. আব্দুল ওয়াদুদ চৌধুরী। এর আগে তিনি ঢাকা মেডিকেল কলেজের কার্ডিওলজি বিভাগের অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. আবু রায়হান দোলন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে উল্লেখ করা হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও সার্ভিসের নিম্নবর্ণিত চিকিৎসককে তার নামের পার্শ্বে বর্ণিত কর্মস্থলে বদলি করে পদায়ন করা হলো।

আগামী তিন কর্মদিবসের মধ্যে তিনি বদলি করা কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় পরবর্তী কর্মদিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিক অব্যাহতি মর্মে গণ্য হবেন। অবমুক্তির সময় তিনি বর্তমান কর্মস্থল হতে ছাড়পত্র নেবেন এবং এইচআরএম ডাটাবেজ থেকে মুভ আউট হবেন এবং যোগদানের পর ন্যস্ত করা বিভাগে/কর্মস্থলে মুভ ইন হবেন।

জনস্বার্থে এ আদেশ জারি করা হলো বলেও এতে উল্লেখ করা হয়।

এএএম/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।