বিএসএমএমইউতে সকাল থেকেই রোগীদের উপচেপড়া ভিড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪২ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২৪

চিকিৎসকদের কর্মবিরতির পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে আজ। তবে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। এদিকে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়েও (বিএসএমএমইউ) চালু রয়েছে চিকিৎসা সেবা। সকাল থেকেই বর্হিবিভাগে রোগী ও তাদের স্বজনদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

সোমবার (২ সেপ্টেম্বর) সকাল থেকেই বিএসএমএমইউর ইনডোর ও আউটডোরে সেবা কার্যক্রম চলছে। রোগী ও তাদের স্বজনদের কোনো ভোগান্তিতে পড়তে হচ্ছে না বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

ব্যবসায়ী মনির হোসেন ঢাকার জুরাইন থেকে মা -বাবা এবং স্ত্রীকে নিয়ে এসেছেন বিএসএমএমইউয়ের আউটডোরে। সকাল ৮টা ১৫ মিনিটে আসেন তিনি। এক সঙ্গে বিভিন্ন বিভাগে তিনজনকেই ডাক্তার দেখান। এরপর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার জন্য স্যাম্পলও দেন।

বিএসএমএমইউতে সকাল থেকেই রোগীদের উপচেপড়া ভিড়

মনির হোসেন জাগো নিউজকে বলেন, গতকাল শুনেছি বিভিন্ন হাসপাতালের জরুরি সেবাও বন্ধ ছিল। এ নিয়ে আজকে চিন্তায় ছিলাম। তবে খোঁজ নিয়ে জানছিলাম এখানে সেবা বন্ধ হবে না।

জরুরি চিকিৎসা বন্ধ করে দাবি আদায়ের চেষ্টা করা ঠিক নয় বলেও মন্তব্য করেন তিনি।

বিএসএমএমইউতে সকাল থেকেই রোগীদের উপচেপড়া ভিড়

মারুফ নামে আরেক রোগী মেডিসিন বিভাগের চিকিৎসকের পরামর্শ নিতে বিএসএমএমইউতে এসেছেন। তিনি বলেন, এখানে সব চিকিৎসাই দিচ্ছে। ডাক্তাররা চেম্বারে রয়েছেন।

হাসপাতালের আউটডোরের চিকিৎসকরা জাগো নিউজকে জানান, বিএসএমএমইউতে সব ধরনের সেবাই চলছে। কোনো কিছু বন্ধ নেই।

এএএম/এসএনআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।