সেব্রিনা ফ্লোরাকে নিপসমে অবাঞ্ছিত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ২৫ আগস্ট ২০২৪
মীরজাদী সেব্রিনা ফ্লোরাকে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ করেন নিপসমের কর্মীরা

জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠানের (নিপসম) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরাকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন নিপসমের কর্মকর্তা-কর্মচারীরা।

রোববার (২৫ আগস্ট) মহাখালীতে নিপসমের সামনে ব্যানার হাতে স্লোগান দেন ও বিক্ষোভ করেন তারা। ‘বৈষম্যবিরোধী নিপসম জনতা’র ব্যানারে এ ঘোষণা দেওয়া হয়।

বিক্ষোভ কর্মসূচিতে নিপসমের কর্মীরা বলেন, ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দোসর। আগেও তিনি এই প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে ছিলেন। তখন তিনি প্রতিষ্ঠানটি ধ্বংস করে দিয়েছেন।

তারা বলেন, সাবেক সরকারের এক সহযোগী ডা. সামিউল ইসলামকে সরিয়ে আরেক জুলুমকারীকে আমরা কোনোভাবেই মানবো না। এ সময় তারা ডা. রুবেনা হকের‌ও পদত্যাগ দাবি করেন।

সবাই পদত্যাগ করলে প্রশাসন কীভাবে চলবে- এমন প্রশ্নে নিপসমের কর্মীরা বলেন, নিপসমের মধ্য থেকেই একজন সৎ, যোগ্য, দক্ষ ও নিরপেক্ষ অধ্যাপক এ দায়িত্ব গ্রহণ করলে আমাদের আপত্তি নেই। আমরা বাইরে থেকে কাউকে চাই না।

এএএম/কেএসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।